• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ৭১ ছাত্রীকে কৃতী সংবর্ধনা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০১৯, ২১:২১
ক্রেস্ট
ক্রেস্ট প্রদান (ছবি : সংগৃহীত)

লক্ষ্মীপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭১ ছাত্রীকে কৃতী সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত নবীন বরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়। একই সময় বিদ্যালয়টির ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। প্রধান শিক্ষক খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলি এবং বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথ। এছাড়াও লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক সালমা আক্তার ও স্থানীয় পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপনসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল নবীন ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেন, 'তোমরা অত্যন্ত মেধাবী। চেষ্টা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তোমরা এই বিদ্যালয়ের শিক্ষার্থী হতে পেরেছো। এজন্য তোমাদের অভিনন্দন জানাই। আগামী দিনেও এমন সফলতা ধরে রাখতে সচেষ্ট থাকতে হবে। তবে মোবাইল ফোন ব্যবহার, অপ্রয়োজনে টেলিভিশন দেখা ও বাইরে আড্ডা দেওয়াসহ বিভিন্ন নেতিবাচক কর্মকাণ্ডে শিক্ষার্থীরা যেন না জড়ায় সে দিকে বিশেষভাবে লক্ষ রাখার জন্য শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। একই সাথে নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার জন্য পরামর্শ দেন তিনি।

পরে ২০১৮ সালের এসএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এর আগে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড