• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ববি শিক্ষক সমিতির সভাপতি-সম্পাদককে ফুলেল শুভেচ্ছা

  ববি প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৫৬
শুভেচ্ছা
সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা (ছবি : সংগৃহীত)

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতির সভাপতি মো. হাসিনুর রহমান এবং সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া'কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. হাসিনুর রহমানের কক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং অনলাইন পত্রিকার সাংবাদিকদের পক্ষ থেকে শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. হাসিনুর রহমান এবং সাধারণ সম্পাদক ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফর মিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের ধন্যবাদ জানান।

এ সময় সেখানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- রিপোর্ট৭১'র ববি প্রতিনিধি আরিফ জোবায়েদ, ক্যাম্পাস লাইভ২৪'র ববি প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক বরিশাল২৪'র ববি প্রতিনিধি তৌফিক ওমর, দৈনিক বরিশাল প্রতিদিন'র ববি প্রতিনিধি তালুকদার মিরাজ, দৈনিক বাংলার বানী'র ববি প্রতিনিধি তানজুম তমা, দৈনিক অধিকার'র ববি প্রতিনিধি সুমাইয়া আখতার তারিন, দৈনিক আজকের পরিবর্তন'র ববি প্রতিনিধি মনিরুল ইসলাম এবং দৈনিক নিউ ন্যাশন'র ববি প্রতিনিধি আরিফ হোসেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠার আট বছরেও এখন পর্যন্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতি গঠিত হয়নি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড