• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামিক ফাউন্ডেশন ও ইবি প্রতিনিধি পর্যায়ের যৌথসভা

  ইবি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০১৯, ১০:৪৫
সভা
যৌথসভা অনুষ্ঠিত (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গবেষণা কার্যক্রম পর্যবেক্ষণ, গবেষণামূলক পাণ্ডুলিপি সম্পর্কে ধারণা লাভ এবং বিশ্ববিদ্যালয়ের জমা করা ধর্মীয় বিষয়ে প্রবন্ধসমূহ অবলোকন বিষয়ে ইবি’র প্রতিনিধিদের সঙ্গে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি পর্যায়ের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) ইসলামী বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ব অনুষদের ডিন প্রফেসর ড. আ.ফ.ম আকবর হোসাইনের সভাপতিত্বে তার ডিন অফিসে দিনব্যাপী অনুষ্ঠিত হয় এ যৌথসভা।

সভায় উপস্থিত ছিলেন- ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক (গবেষণা বিভাগ) নূর মোহাম্মদ আলম, সাবেক পরিচালক আবু হেনা মোস্তফা কামাল ও গবেষণা সহকারী (গবেষণা বিভাগ) মো. আনোয়ারুল হক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. লোকমান হোসেন, আল-ফিকহ বিভাগের প্রফেসর ড. আবু বক্কর মো. জাকারিয়া, দাওয়া অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর এস এম রেজওয়ান।

উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা সাহিত্য বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মো. আমিনুল ইসলাম, আল-হাদিস বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আশরাফুল আলম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন, আল-ফিকহ বিভাগের সহযোগি অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপপরিচালক মো. আতাউল হক।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড