• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন ২০ জানুয়ারি

  বেরোবি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০১৯, ০৯:০৮
বেরোবি
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন। বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনার এবং গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. রুহুল আমীন।

তিনি জানান, ৮ জানুয়ারি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের সভাপতি, সহসভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে একজন করে এবং নির্বাহী পরিষদের সদস্য পদে ১০ জনসহ মোট ১৫টি পদে এ নির্বাচন হবে।

নির্বাচন কমিশনার আরও জানান, আগামী ১০ থেকে ১৩ জানুয়ারি মনোনয়নপত্র উত্তোলনের জন্য বলা হয়েছে। কেউ মনোনয়ন প্রত্যাহার করতে চাইলে তা ১৫ জানুয়ারিতে করতে পারবে। একই দিনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা এবং নির্বাচনে প্রাথমিকভাবে নির্বাচিত (যদি থাকে) প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এরপর ২০ জানুয়ারি সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-৪ এর নীচতলায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির অফিসটি নির্বাচন কমিশন সচিবালয় হিসেবে ব্যবহৃত হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড