• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

যবিপ্রবিতে প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সোমবার

  যবিপ্রবি প্রতিনিধি

১২ জানুয়ারি ২০১৯, ১০:৫৭
যবিপ্রবি
ওরিয়েন্টেশন প্রোগাম (ছবি : সংগৃহীত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদেরকে বরণ করে নিতে ওরিয়েন্টেশন ও  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৪ জানুয়ারি (সোমবার) এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোমবার সকাল ১১টায় অতিথিদের আসন গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হবে। ১১টা ৫ মিনিটে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ করার পর ১১টা ২০মিনিটে নবীন শিক্ষার্থীরা শপথ গ্রহণ করবেন, ১১টা ৩০ মিনিটে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হবে এবং হাতে তুলে দেওয়া হবে ওরিয়েন্টেশন কিট। ১১টা ৪০ মিনিটে প্রামাণ্যচিত্র প্রদর্শনীর পর ১১টা ৫৫ মিনিটে শুরু হবে আলোচনা সভা এবং পরিচিতি পর্ব।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেন্টার ফর রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজডের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক ভেলোরি অ্যান টেইলর। বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে অংশগ্রহণ করবে সাংস্কৃতিক সংগঠন ‘প্রাচ্যসংঘ’।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে থাকবে ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড