• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেঙ্গালুরুতে বিইউপি ছাত্রদের 'বেস্ট পেপার অ্যাওয়ার্ড’ অর্জন

  বিইউপি প্রতিনিধি

১১ জানুয়ারি ২০১৯, ১১:৩৬
বিইউপি
বেঙ্গালুরুরে বিইউপির তিন শিক্ষার্থীর ‘এমিরেল্ড বেস্ট পেপার অ্যাওয়ার্ড’ অর্জন

ভারতের বেঙ্গালুরুর আই এফ আই এম বিজনেস স্কুলে অনুষ্ঠিত ১৩তম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনে বিইউপির ব্যবসায় শিক্ষা অনুষদের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের তিন শিক্ষার্থী অংশগ্রহণ করে ‘এমিরেল্ড বেস্ট পেপার অ্যাওয়ার্ড’ অর্জন করেন।

গত ২২শে ডিসেম্বর ওই তিন শিক্ষার্থী এই সম্মেলনে অংশগ্রহণ করেন। তারা হলেন- ৩য় বর্ষের ছাত্র মো.নাফিজুর রহমান, মো. মোস্তফা আসেফ রাফি এবং ২য় বর্ষের ছাত্র রাশিক হাসান।

“ফ্যাক্টরস এফেক্টিং কাস্টমারস’ এক্সপেরিয়েন্স ইন মোবাইল ব্যাংকিং অফ বাংলাদেশ” শিরোনামের রিসার্চ পেপারটিতে বিইউপির এই তিন ছাত্রসহ গবেষক হিসেবে কাজ করেছেন। পেপারটির প্রধান গবেষক কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর সহউপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম।

কনভারজেন্স ২০১৮ শীর্ষক এই আন্তর্জাতিক সম্মেলনে অংশ নেন বিশ্বের ৩৪ টি দেশের স্বনামধন্য গবেষকগণ। তাদের মধ্যে একজন ছিলেন ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. এইচ এম জহিরুল হক। বিইউপির এ তিন শিক্ষার্থীরা তাদের সাফল্যের জন্য আগামী জুন মাসে নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাওয়া ‘দ্য বিজনেস এন্ড এপ্লাইড সাইন্সেস একাডেমি অফ নর্থ আমেরিকা (বাসানা) ২০১৯ আন্তর্জাতিক সম্মেলনে’ আমন্ত্রণ পেয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড