• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিকল দিয়ে বেঁধে ছাত্র নির্যাতনের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

  অধিকার ডেস্ক

১০ জানুয়ারি ২০১৯, ১৫:৩০
ছাত্র নির্যাতন
ফাইল ছবি।

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে শিকল দিয়ে বেঁধে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে। আহত ছাত্রের নাম ইয়াছিন আরাফাত তিনি রওযাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফজুল কুরআন বিভাগের ছাত্র।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে পৌর শহরের পশ্চিম লাহারকান্দি এলাকার রওযাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় ওই ছাত্রকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

আহত আরাফাত লাহারকান্দি গ্রামের আব্দুর লতিবের ছেলে এবং রওযাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফজুল কুরআন বিভাগের ছাত্র। তবে নির্যাতনের ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক আব্দুল কাদের ফয়েজী পলাতক রয়েছেন।

আহত ওই ছাত্রের ভগ্নিপতি মো. সলিম জানান, বেশ কিছু সমস্যার কারণে মাদ্রাসা থেকে অন্য বিদ্যালয়ে ভর্তি হতে চান। এতে ক্ষিপ্ত হয়ে মাদ্রাসার শিক্ষক আব্দুল কাদের তাকে শিকল দিয়ে বেঁধে রেখে বেদম মারধর করে। পরে তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

সদর হাসপাতালের চিকিৎসক জানান, আরাফাতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলমান রয়েছে।

এ বিষয়ে লক্ষ্মীপুরের পুলিশ সুপার জানান, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড