• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবি শিক্ষক সমিতির নির্বাচন ৩১ জানুয়ারি

  জাবি প্রতিনিধি

১০ জানুয়ারি ২০১৯, ০০:০৩
শহীদ মিনার
জাবি কেন্দ্রীয় শহীদ মিনার (ছবি : সংগৃহীত)

আগামী ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষক সমিতির কাযনির্বাহী পরিষদ- ২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হবে। ঐ দিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচন কমিশনার, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. এ কে এম আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ড. এ কে এম আবুল কালাম জানান, বুধবার (৯ জানুয়ারি) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। কাযনির্বাহী পরিষদের এই নির্বাচনে সভাপতি, সহসভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে একজন করে এবং নির্বাহী পরিষদের সদস্য পদে ১০ জনসহ মোট ১৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১০ জানুয়ারি ভোটারদের খসড়া তালিকা এবং ১৫ জানুয়ারি চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। প্রার্থীদের আগামী ১৭ জানুয়ারি মনোনয়নপত্র দাখিল করতে হবে। মনোনয়নপত্র যাচাই এবং একই দিনে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। প্রত্যাহারের নির্ধারিত তারিখ ২৩ জানুয়ারি এবং ওই দিনই প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ৩১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

তিনি আরও জানান, নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. মো. আকতার মাহমুদ এবং আইবিএ’র সহযোগী অধ্যাপক মোহাম্মদ নাজমুল ইসলাম।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড