• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে বঙ্গবন্ধু স্নাতক পরিষদের নতুন কমিটি গঠন

  পবিপ্রবি প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০১৯, ০৮:৫৬
পবিপ্রবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে গঠিত পবিপ্রবি বঙ্গবন্ধু স্নাতক পরিষদের নতুন কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী দুই বছরের জন্য অনুমোদিত এই কার্যনিবাহী কমিটিতে সভাপতি পদে মো. সরোয়ার আলম শরীফ এবং সাধারণ সম্পাদক পদে মো. আমিনুল ইসলাম সাইমুন দায়িত্ব পেয়েছেন।

এছাড়া, এ কমিটিতে সহসভাপতির পদে মো. জিয়াউর রহমান ও মো. হুমায়ুন কবির আমিন, কোষাধ্যক্ষ পদে মো. সাজ্জাদ ফেরদৌস শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সবুজ রায় ও মো. কামরুজ্জামান সোহাগ, দপ্তর সম্পাদক পদে ডা. আব্দুল্লাহ আল মতিন, প্রচার সম্পাদক মো. আতাউর রহমান শরীফ, অর্থ সম্পাদক মো. কাওসার আহমেদ এবং সদস্য পদে মো. রেজাউল করিম রেজা, নুরুজ্জামান হাওলাদার, মো. সাইদুর রহমান জুয়েল, মো. ফরিদুজ্জামান ফরিদ, মেহেদী হাসান নাসিম, ড. নুরুজ্জামান শাহানূর, মো. শাহরিয়ার গফফার, মো. আনিসুজ্জামান আনিস, আঁখিনূর শিলা, মো. তাজমুল আহসান আজাদ ও মো. নিয়াজ মাখদুম দায়িত্ব পেয়েছেন।

এ সংগঠন নিয়ে সভাপতি মো. সরোয়ার আলম শরীফ জানান, দুঃসময়ের ছাত্রলীগের কাণ্ডারীদের একত্রিত করে সার্বিকভাবে সহযোগিতা করার মধ্য দিয়ে তাদের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করবে বঙ্গবন্ধু স্নাতক পরিষদ। তিনি আরও বলেন, পবিপ্রবিয়ানরা যেন কোথাও বঞ্চিত না হয় এ লক্ষ্যে সকলকে সঙ্গে নিয়ে একটা শক্তিশালী প্লাটফর্ম তৈরি করা। বাংলাদেশসহ বিশ্বের যেকোনো প্রান্তে পবিপ্রবিয়ানরা যাতে ভালোভাবে অবস্থান করতে পারে তা নিশ্চিত করা।

সংগঠনের লক্ষ্য ও কার্যক্রম নিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম সাইমুন বলেন, পবিপ্রবিতে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে এই সংগঠন। এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখা। পবিপ্রবি’র বিভিন্ন উন্নয়নে সহযোগিতা করা। গ্রাজুয়েটদের চাকরি ও অন্যান্য ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়ানো এবং পাশাপাশ শিক্ষামূলক বিভিন্ন সেমিনারের মাধ্যমে বহিঃবিশ্ব সম্পর্কে তাদের সচেতন করে তোলা।

তিনি আরও বলেন, রিজেন্ট বোর্ডে নির্বাচনে বঙ্গবন্ধুর আর্দশে লালিত মুক্তিযুদ্ধের পক্ষের প্যানেলটি এই সংগঠন তৈরি করে দেবে। পাশাপাশি পবিপ্রবিয়ানদের মধ্যে সম্পর্কের বন্ধনটা অটুট রাখবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড