• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন ফেব্রুয়ারিতে

  নোবিপ্রবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০১৯, ২২:২৯
নোবিপ্রবি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্যটি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যে সকল শিক্ষার্থী পূর্বে নিবন্ধন করেনি তারা ৮ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন ফি- (ক) স্নাতক (সম্মান) ৩৫০০ টাকা, (খ) স্নাতকোত্তর ৩৫০০ টাকা, (গ) স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ৪৫০০ টাকা, (ঘ) ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ও ইন্সটিটিউট অব ইনফরমেশন সাইন্স এ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ডিগ্রিধারীদের রেজিস্ট্রেশন ফি ৩৫০০ টাকা।

রেজিস্ট্রেশন পদ্ধতি : (ক) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখা হতে ফরম সংগ্রহ ও পূরণের মাধ্যমে। (খ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফরম ডাউনলোড করে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি [email protected] ঠিকানায় ইমেইল করতে হবে। একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রশিদের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে। উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূল কপি জমা দিতে হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড