• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যান্সারে আক্রান্ত মিজানের পাশে শাবি ২৬তম ব্যাচ ‘লুব্ধক’

  শাবি প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০১৮, ০০:৩৯
হস্তান্তর
মিজানের চিকিৎসার্থে টাকা হস্তান্তর (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থী মিজানুর রহমানের চিকিৎসার্থে ২২ হাজার টাকা হস্তান্তর করেছে ২৬তম ব্যাচ লুব্ধক (২০১৫-১৬ শিক্ষাবর্ষ)।

সোমবার (১৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো মোজাম্মেল হকের নিকট মিজানুর রহমানের চিকিৎসার্থে এই টাকা হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- আরিফুর রহমান পাভেল, সাদমান অন্তু, ফজলে আলভী, সালমান উদ্দীন, ফাহিম আল হৃদয়, অভিজিৎ রায়, নাইম ইবনে আলী, আফসান জনি, জুবায়ের মাহমুদ প্রমুখ।

এ সময় অধ্যাপক ড. মো মোজাম্মেল হক বলেন, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের লুব্ধক ব্যাচের শিক্ষার্থীরা তাদের বড়ভাই ক্যান্সারে আক্রান্ত মিজানের চিকিৎসা তহবিলে অর্থ দান করেছে। এটি আসলে একটি মহৎ উদ্যোগের পরিচয়। আমি তাদের উজ্জ্বল ও মঙ্গলময় ভবিষ্যৎ কামনা করি।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর ও ১লা নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচ লুব্ধক’র (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) আয়োজনে 'দ্য প্রোলগ' অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান থেকে অর্জিত অর্থের অবশিষ্ট মিজানুর রহমানের চিকিৎসার্থে হস্তান্তর করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড