• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহ ক্যাডেট কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী

  ঝিনাইদহ প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৩০
সমাপনী
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী (ছবি : সংগৃহীত)

ঝিনাইদহ ক্যাডেট কলেজে ৫৪ তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে কলেজ মাঠে এ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত হয়।

এ বছর সার্বিক ভাবে বিজয়ী হয়েছে খায়বার হাউস। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান।

এ সময় উপস্থিত ছিলেন- কলেজ অধ্যক্ষ কর্নেল সাদীকুল বারী, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, কলেজ অধ্যক্ষ'র সহধর্মীনি ডা. রেহনুমা আখতারসহ প্রমুখ।

সমাপনী দিনের অনুষ্ঠানে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও মিউজিক্যাল ডিসপ্লে প্রদর্শন করা হয়। পরে ক্যাডেটরা প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশ নেয়। এছাড়া অতিথিরা বালিশ বদল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

বুধবার থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় ঝিনাইদহ ক্যাডেট কলেজের ৩০৫ জন শিক্ষার্থী ২৮ টি ইভেন্টে বড় ও ছোট দলে বিভক্ত হয়ে অংশ নেয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড