• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে বাচাঁতে জাবি শিক্ষার্থীর প্রার্থনা

  জাবি প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:১৭
মা
তমালিকার মা (ছবি : সম্পাদিত)

হাসপাতালের বিছানায় লাইফ সাপর্টে রয়েছেন স্নেহময়ী মা। মায়ের অবশ শরীরের দিকে তাকিয়ে অদূর ভবিষ্যতের অজানা অন্ধকারের কথা প্রতিনিয়ত ভাবিয়ে তুলছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণীবিদ্যা বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী তমালিকাকে। প্রিয় মা কে এই অসুস্থতার হাত থেকে বাঁচাতে চান তমালিকা কর।

জিবিএস (গুলেন বারি সিনড্রোম) ভাইরাসে আক্রান্ত হয়ে তাঁর (তমালিকার মা) পুরো শরীর অবশ হয়ে আছে। ইতোমধ্যে ব্যয়বহুল ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। ইতিমধ্যে ভ্যাকসিনের পেছনে পরিবারের ১২ লক্ষ টাকা শেষ হয়ে গেছে।

ডাক্তার জানিয়েছেন কয়েকদিনের মধ্যেই একটি জরুরি অপারেশন করা লাগবে। অপারেশন করতে ৫ লক্ষ টাকা প্রয়োজন। চিকিৎসার জন্য যে টাকার প্রয়োজন তমালিকার পরিবারের পক্ষে কোনোভাবেই তা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না।

রাজধানীর আগাঁরগাওয়ে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ নিউরো সায়েন্সেস হসপিটালে চিকিৎসকের তত্বাবধানে ২৩দিন ধরে হাসপাতালের আইসিইউতে লাইফ সার্পোটে আছেন তমালিকার মা।

তমালিকা সমাজের সকলের কাছে সাহায্য প্রার্থনা করে বলেন, 'আমার পরিবারের পক্ষে আর কোনোভাবেই চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না। তাই আপনারা আপনাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আমার মাকে সুস্থ হতে সাহায্য করুন। কেবল আপনাদের আর্থিক সহযোগিতাই পারে আমার মাকে সুস্থ করে তুলতে।

মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে সাহায্য করতে ০১৭৪৩২১১০৫১ (ব্যক্তিগত) এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন তমালিকা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড