• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন

  জাবি প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:০৪
কমিটি
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে আইন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী শেখ জোবায়ের হোসেন এবং সাধারণ সম্পাদক পদে রুমী আল মেহেদী পিয়াস নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মো. নাজিম ও সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি নুর মোহাম্মদ (আইন বিভাগ, ৪৪তম আবর্তন); যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন তালুকদার (আইন বিভাগ, ৪৫ তম আবর্তন) এবং সাংগঠনিক সম্পাদক সানাউল হক ফরাজী (আইন বিভাগ, ৪৪তম আবর্তন)।

বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশ দেওয়া হয়েছে।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রুমী বলেন, 'বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আইন ছাত্রদের নিয়ে এই সংগঠন গঠিত। কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের শিক্ষার্থীদের নিয়ে অতি শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সকলের সহযোগিতা পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভবিষ্যৎ ভিশন বাস্তবায়নে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সকল নেতাকর্মী এবং সদস্যবৃন্দ সর্বদা বদ্ধপরিকর থাকবে'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড