• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপাচার্যের সাথে কুবিসাসের সৌজন্য সাক্ষাৎ

  কুবি প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:২৪
কুবিসাস
উপাচার্যের সাথে কুবিসাসের নতুন কমিটির সদস্যরা (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) নবনির্বাচিত কমিটির সদস্যরা।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে নব গঠিত কার্যনির্বাহী কমিটি- ২০১৯ এর সদস্যরা উপাচার্যের কার্যালয়ে যান। এ সময় উপাচার্য নতুন কমিটির সাথে মতবিনিময় করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম উপদেষ্টা এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়া, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক, বর্তমান কমিটির সভাপতি মতিউর রহমান ও নতুন কমিটির সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক তানভীর সাবিক সহ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে কুবিসাসের প্রশংসা করে উপাচার্য বলেন, 'বিশ্ববিদ্যালয়কে অগ্রণী যাত্রায় এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকদের ভূমিকা আবশ্যকীয়। তিনি আরও বলেন, পূর্বের ন্যায় বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নমূলক কাজে সাংবাদিকরা সহযোগিতা করবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড