• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবসে পাবিপ্রবিতে নানা আয়োজন

  পাবিপ্রবি প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ২২:২৯
পাবিপ্রবি
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। (ছবি : সংগৃহীত)

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন এই আয়োজনে সহযোগিতা করছে।

দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে, ১৬ ডিসেম্বররাত ০০:০১ ঘটিকায় স্বাধীনতা চত্বরে শহীদ বীর মুক্তিযোদ্ধা ও সম্ভ্রম হারানো মা-বোনদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ, সকাল ৯:৩০ ঘটিকায় বিজয়ব র‍্যালি, সকাল ১০:৩০ ঘটিকায় শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ এবং দুপুর ১২ ঘটিকায় আয়োজন করা হয়েছে শিক্ষার্থীদের প্রীতি ক্রিকেট ম্যাচ।

মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর ৩ টায় । সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের সংগঠন সমূহ অনিরুদ্ধ নাট্যদল, কণ্ঠস্বর আবৃত্তি দল, ডিস টিউন ব্যান্ড ও কাব্য ব্যান্ড । অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ।

এছাড়াও হল সমূহের বিশেষ কার্যক্রম হাতে নেয়া হয়েছে তার মধ্যে রয়েছে বিজয় দিবস উপলক্ষে বিশেষ খাবার আয়োজন। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর হলের গেম রুম উদ্ভোধন হওয়ার কথা রয়েছে।

উক্ত কর্মসূচি সমূহে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড