• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে 'ক্যারিয়ার প্রসপেক্টাস ফর সোশিওলজি' শীর্ষক আলোচনা সভা

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ২১:৩৮
সেমিনার
সেমিনারে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিতর্ক সোসাইটির আয়োজনে 'ক্যারিয়ার প্রসপেক্টাস ফর সোসিওলজি' বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১ টায় প্রশাসনিক ভবনের ২১৫ নম্বর কক্ষে সেমিনারটি অনুষ্ঠিত হয়। সেমিনারের মূল আলোচ্য বিষয় ছিল পেশাগত জীবনে সমাজবিজ্ঞানের সম্ভাবনা

সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শামীমা নাসরীন ত্বরীর সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়ুন কবীর, আইরিন পারভীন ও শামসুল আরেফিন। এসময় তারা সমাজবিজ্ঞানের চাকুরীর ক্ষেত্রে সম্ভাবনা, শিক্ষার্থীদের করণীয়সহ সার্বিক বিষয়ে আলোচনা করেন।

এছাড়াও সেমিনার বিষয়ক কথা বলেন সমাজবিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী সদ্য সুপারিশপ্রাপ্ত সাব ইন্সপ্রেক্টর শেখ আজমাইন ঈশা, ভারতের সাউথ এশিয়ার ইনিভার্সিটির শিক্ষার্থী আরমান হোসাইন জীবন ও সবুজ মণ্ডল। এসময় সমাজবিজ্ঞান সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড