• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২৯ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

  ববি প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ০১:১১
অ্যাওয়ার্ড
মেধাবী শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান (ছবি : সংগৃহীত)

প্রথমবারের মত বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন বিভাগের ২৯ জন মেধাবী শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের গণিত, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান, ম্যানেজমেন্ট স্টাডিজ, অ্যাকাউন্টিং অ্যাণ্ড ইনফরমেশন সিস্টেমস, মার্কেটিং, সমাজবিজ্ঞান এবং লোকপ্রশাসন বিভাগের ২৯ জন মেধাবী শিক্ষার্থীকে মর্যাদাপূর্ণ ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. মো. হাসিনুর রহমানের সভাপতিত্বে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'আজকের এই দিনটি তোমাদের জীবনে একটি স্মরণীয় অধ্যায় হয়ে থাকবে। কেননা বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে ডিনস অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে তোমরাই হবে পথিকৃত। এ প্রাপ্তি তোমাদের জন্য অনুপ্রেরণা দায়ক এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের জন্যও প্রেরণা হিসেবে কাজ করবে'।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন গণিত বিভাগের শিক্ষার্থী মো. আসলাম হোসেন এবং মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সায়মা মুজিব।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ২৪টি বিভাগের চেয়ারম্যানবৃন্দ, প্রক্টর, হলের প্রভোস্টবৃন্দ, বিভিন্ন দপ্তরের পরিচালকবৃন্দ, শিক্ষকমণ্ডলী এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্মাননা প্রাপ্ত ২৯জন মেধাবী শিক্ষার্থীদের প্রত্যেককে একটি করে গোল্ড প্লেটেড মেডেল ও সনদপত্র প্রদান করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড