• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ পদে ১৪ প্রার্থী

বুধবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন

  কুবি প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৮, ২১:৪৭
সংবাদ সম্মেলন
কুবিসাস কক্ষে সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

আগামীকাল বুধবার (১২ ডিসেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর পঞ্চম কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০১৯ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে ক্যাম্পাস প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকদের একমাত্র স্বীকৃত সংগঠন কুবিসাস। এবারের নির্বাচনে নয়টি পদের বিপরীতে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার ড. এ. কে. এম. রায়হান উদ্দিনসহ নির্বাচন কমিশনার কাজী ওমর সিদ্দিকী ও মাহবুবুল হক ভূঁইয়া কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে সম্মিলিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংয়ে প্রার্থীদের নাম ও বিভিন্ন নির্বাচনী আচরণবিধি সম্পর্কে প্রার্থী ও ভোটারদের সতর্ক করেন প্রধান নির্বাচন কমিশনার ড. এ. কে. এম. রায়হান উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, 'আমি আশা করি একটি উৎসবমুখর পরিবেশে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সাংবাদিক সমিতি অতীতের ন্যায় ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়কে সবার কাছে সুন্দর ভাবে তুলে ধরবে'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড