• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে 'ডিবেট প্রিমিয়ার লীগ' প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  জবি প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৮, ২২:৩১
পুরস্কার
ডিবেট প্রিমিয়ার লীগ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী (ছবি : সংগৃহীত)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ডিবেট প্রিমিয়ার লীগ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির উদ্যোগে দুই দিনব্যাপী (৭-৮ ডিসেম্বর) এই ‘ডিবেট প্রিমিয়ার লীগ প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়।

সোমবার (১০ ডিসেম্বর) উপাচার্যের কনফারেন্স কক্ষে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি সবুজ রায়হানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এবং ডিবেটিং সোসাইটির মডারেটর সুমন কুমার মজুদার। এছাড়াও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক কাজী নাসির উদ্দিনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন- ‌সেলিনা পারভীন স্মারকদল এবং রানার্স আপ হয় মৃত্যুঞ্জয়ী ডা. ফজলে রাব্বি স্মারকদল। উক্ত প্রতিযোগিতায় ডিবেটর অফ দ্য ফাইনাল হন দ্বীন ইসলাম এবং ডিবেটর অফ দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন নাহিদ হাসান রবিন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড