• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভর্তি পরীক্ষার্থীদের সহায়তায় পবিপ্রবি ছাত্রলীগের বিশেষ উদ্যোগ

  পবিপ্রবি প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৮, ০০:২২
পবিপ্রবি
পবিপ্রবি শাখা ছাত্রলীগের নানাবিধ কর্মসূচি (ছবি : সংগৃহীত)

পটুয়াখালী বিজ্ঞান ও প্ৰযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) আসন্ন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সহায়তায় নানাবিধ কর্মসূচির ঘোষণা দিয়েছে।

পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদী এবং সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়।

পবিপ্রবি ছাত্রলীগ কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ হলো:

● দেশের বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যায়ের হল সমূহে থাকার সুব্যবস্থা নিশ্চিতকরণ। ● পরীক্ষার চলাকালীন শিক্ষার্থীদের সুবিধার্থে মোবাইল ফোন, মানিব্যাগ, হাতঘড়ি, কাঁধের ব্যাগসহ প্রয়োজনীয় সামগ্রী নিরাপদে রাখার জন্য বিনামূল্যে বিশেষ বুথের ব্যবস্থা রাখা। ● বিভাগ ও জেলা ভিত্তিক হেল্প টিম গঠন করে সর্বোচ্চ সহায়তা প্রদান। ● ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের তৃষ্ণা নিবারণের জন্য বিনামূল্যে পানির ব্যবস্থা। ● লেবুখালী ফেরিঘাট থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য (জয় বাংলা) বাস সার্ভিস চালু রাখা। ● ভর্তিচ্ছু কোন শিক্ষার্থী কেন্দ্র ভুল করে অন্য কেন্দ্রে উপস্থিত হলে বা রাস্তা ভুল করলে তাকে দ্রুত তার কেন্দ্রে পৌঁছে দিতে (জয় বাংলা) বাইক সার্ভিসের ব্যবস্থা রাখা।

এছাড়াও যেকোনো ধরণের আপত্তিকর ঘটনা রোধে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায় সবসময় নিয়োজিত থাকবে পবিপ্রবি ছাত্রলীগ গঠিত বিশেষ নিরাপত্তা টিম।

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর পবিপ্রবিতে 'এ' ইউনিটের এবং ১১ ডিসেম্বরে 'বি' ও 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড