• সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

ইবিতে ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  ইবি প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৮, ২০:০৮

ইবি
ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকালে (ছবি : দৈনিক অধিকার)

‘শ্রমজীবী জনতার সাথে একত্ব হও’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রমৈত্রির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার  (৬ ডিসেম্বর) ১১টায় ছাত্রমৈত্রির ইবি শাখার উদ্যোগে ছাত্র মৈত্রীর টেন্ট থেকে আনন্দ মিছিল শুরু করে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। 

ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি দলীয় টেন্টে এসে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

ইবি ছাত্র মৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমনের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সদস্য ও ইবির সভাপতি মোরশেদ হাবীব, সাধারণ সম্পাদক আব্দুর রউফ।

এছাড়া, আরও উপস্থিত ছিল অর্থ সম্পাদক শহিদুল্লাহ, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সাহিত্য সম্পাদক সবুজ হোসেন, তথ্য প্রযুক্তি  সম্পাদক আখতার হোসেন আজাদ, কার্যনির্বাহী সদস্য আসমা খাতুনসহ অন্যান্যরা।

এ সময় ইবি ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব বলেন, ছাত্র মৈত্রী কেবল একটি রাজনৈতিক সংগঠন নয়। এটি ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ে রাজপথে অগ্রণী ভূমিকা পালনকারী সংগঠন। বিশ্ববিদ্যালয়ে ভর্তি ফি বৃদ্ধির প্রতিবাদ, আবাসন সংকট, পরিবহন সংকটসহ বিভিন্ন আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে। তিনি অবিলম্বে ইকসু নির্বাচনের দাবি জানান।

উল্লেখ্য, রাত ১২টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড