• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানা আয়োজনে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুবিসাসের

  কুবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৮, ১৯:৫২
কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয় এবারের প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ৯ টা ৩০ মিনিটে প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হওয়া আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করে সংগঠনটি।

শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবীর চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন- সাংবাদিক সমিতির সভাপতি মো. মতিউর রহমান। 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, "সাংবাদিকতা একটি মহৎ এবং সাহসী পেশা, সবাই এই পেশায় কাজ করতে পারে না। তোমরা যারা এই পেশায় নিয়োজিত রয়েছ, তোমাদের সাধুবাদ জানাই। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি রক্ষায় সর্বদা সচেষ্ট থাকার আহ্বান জানাব। সর্বোপরি কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উত্তরোত্তর সাফল্য কামনা করছি "

আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন- কলা অনুষদের ডিন ড. জি. এম. মনিরুজ্জামান, প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বিএনসিসির সিইউও মো. সোহান শেখ, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি আদনান কবির সৈকত, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

আলোচনা সভা শেষে সংগঠনের সদস্যদের নিয়ে আয়োজন করা হয় অনলাইন মিডিয়া বনাম প্রিন্ট মিডিয়ার মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ। উক্ত খেলায় অনলাইন মিডিয়া টিম জয়লাভ করে।

এছাড়াও সন্ধায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বনাম কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির মধ্যকার প্রীতি ব্যাডমিন্টন ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড