• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবি’র কটেজ থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

  ক্যাম্পাস ডেস্ক

০৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৪২
নিহত
নিহত রাজু (ছবি : সম্পাদিত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কটেজ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থীর নাম রাজু, তিনি নোয়াখালী জেলার সোনাইমুড়ির বাসিন্দা বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের পাশে এতিম আলী কটেজের একটি কক্ষে তার মরদেহ দেখতে পান আইন বিভাগের এক শিক্ষার্থী।

তিনি জানান, ‘দুই দিন আগে তার সঙ্গে কথা হয়েছিল। পড়াশোনার পর চাকরি নিয়ে টেনশনে ছিল। সকালে রাজুর বাড়ি থেকে ভাই ফোন করে যোগাযোগ করতে পারছে না বলে জানান। সকাল সাড়ে ৮টায় অনেক ডাকাডাকি করেও রাজুর কোনো সাড়া মেলেনি। পরে ১১টার দিকে জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।’

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী গণমাধ্যমকে জানান, এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়ার খবর শুনেছি কিন্তু আত্মহত্যা না হত্যা এ বিষয়ে তিনি নিশ্চিত নন। উদ্ধারের পর বিস্তারিত বলতে পারবেন বলে জানান তিনি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড