• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিটিয়ে শিক্ষার্থীর মাথা ফাটালো রাবি ছাত্রলীগ

  রাবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৮, ০২:২৪
রাবি
রাজশাহী বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শাখা ছাত্রলীগের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে পিটিয়ে মাথা ফাটানোর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের অতিথি কক্ষে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ঐ শিক্ষার্থীর নাম তারিক হাসান। তিনি হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ওই হলের আবাসিক বাসিন্দা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ইমামুলের সাথে টাকা ধার দেয়া নিয়ে তারিক হাসানের কথা কাটাকাটি হয়। এরপর সেখান থেকে হাতাহাতির সৃষ্টি হয়। পরে ইমামুল বিষয়টি জোহা হল শাখা ছাত্রলীগকে জানালে হলের দায়িত্বপ্রাপ্ত নেতা ও রাবি শাখা ছাত্রলীগের সহ সভাপতি গুফরান গাজীসহ কয়েকজন নেতাকর্মী মিলে তারিককে বেধড়ক মারধর করে। মারধরের এক পর্যায়ে মোবাইল দিয়ে তারিকের মাথায় আঘাত করে গুফরান গাজী। এতে তারিকের মাথা ফেটে যায়।

মেঝেতে আহত শিক্ষার্থীর রক্ত (ছবি : দৈনিক অধিকার)

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা গুফরান গাজী বলেন, ‘আমি নিজে মারধর করিনি। তারা নিজেরা নিজেদের মধ্যে মারামারি করেছে। এ ঘটনায় তাদের একজনের মাথা ফেটে যায়।’

হল প্রাধ্যক্ষ ড. জুলকার নায়েন বলেন, ‘হলে মারধরের ঘটনার কথা শুনেছি। তবে বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত না। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।'

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড