• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিথ্যা মামলার প্রতিবাদে শেকৃবিতে মানববন্ধন

  শেকৃবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৮, ০১:৫২
মানববন্ধন
শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

কৃষিবিদদের ওপর দুর্বৃত্তদের হামলা ও মিথ্যে মামলা প্রদানের প্রতিবাদে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়ের অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থীরা।

বুধবার (৫ ডিসেম্বর) বেলা ১২টায় শেখ কামাল অনুষদ ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন শেকৃবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস্ ফেডারেশন (বিভিএসএফ) এর যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশন (বিভিএ), ঢাকা মেট্রোর ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ওয়াসিফ ঝন্টু।

মানববন্ধনে শিক্ষার্থীরা বিভিএ এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা; বিভিএ, ঢাকা মেট্রোর সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. মো. শাহিনুর ইসলাম; কেআইবি, ঢাকা মেট্রোর সদস্য কৃষিবিদ আনিসুজ্জামান সোহেল এবং জনতা ব্যাংকের এসপিও কৃষিবিদ মো. সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে আনিত উদ্দেশ্য প্রণোদিত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করার জন্য জোরালো দাবি জানায়। শিক্ষার্থীরা বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে ষড়যন্ত্রে লিপ্ত না হয়ে সকল কৃষিবিদকে এক হয়ে কাজ করতে হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড