• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে বিভিএ নেতৃবৃন্দের ওপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  পবিপ্রবি প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৮, ১৬:১৬
পবিপ্রবি
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (ভিএসএ) আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে। সোমবার (৩ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটায় পবিপ্রবির বরিশাল ক্যাম্পাসের প্রধান গেট সংলগ্ন সড়কে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত শিক্ষার্থীরা বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, জনতা ব্যাংকের এসপিও কৃষিবিদ মো. সাজ্জাদ হোসেন, কেআইবি সদস্য কৃষিবিদ আনিসুজ্জামান সোহেল এবং বিভিএ ঢাকা মেট্রোর সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. মো. শাহিনুর ইসলামের বিরুদ্ধে আনিত মামলা উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে ভিএসএ এর সহসভাপতি স্বতঃসিদ্ধ রায় কপিল জানান, ‘কেআইবি নির্বাচনকে কেন্দ্র করে সারা বাংলার তরুণ কৃষিবিদদের প্রিয় নেতৃত্ব বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশন এর সম্মানিত মহাসচিব জনাব আলহাজ্ব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, বিভিএ ঢাকা মহানগর চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ডা. মো. শাহীনুর ইসলামসহ চারজনের নাম উল্লেখ করে উদ্দেশ্য প্রণোদিত কাল্পনিক কাহিনীকে ভিত্তি করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এই মিথ্যা মামলা ও হয়রানি যদি বন্ধ না হয় তবে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশন এবং ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, পবিপ্রবি তার দাঁত ভাঙ্গা জবাব দিবে।’

মানববন্ধনে ভিএসএ এর সাধারণ সম্পাদক মো. আশরাফুল হোসেন জানান, ‘গেল ২৩ নভেম্বর সারা বাংলার কৃষিবিদরা যখন উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের প্রস্তুতি নিচ্ছিল ঠিক তখনই সালেহ-মোয়াজ্জেম প্যানেলের নেতৃত্বে উদ্দেশ্যহীনভাবে নির্বাচন বানচাল করার জন্য মিথ্যা মামলা দিয়ে কোর্টে রিট দায়ের করে। এই মিথ্যা মামলা বিভিএ এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লাসহ সারা বাংলার খ্যাতনামা যেসব কৃষিবিদদের ওপর অর্পিত করা হয়েছে তা দেশের জন্য ও সর্বস্তরের কৃষিবিদদের জন্য লজ্জা ও অপমানের।

তিনি আরো বলেন, ‘আমরা পবিপ্রবিয়ানরা এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাই এবং কৃষিবিদদের উন্নয়নের অন্তরায় যে বা যারা তাদের কঠোর হস্তে দমন করতে আমরাসহ সর্বস্তরের কৃষিবিদরা সদা প্রস্তুত।’

তিনি অতিসত্ত্বর এই মিথ্যা মামলা অপসারণ করে প্রকৃত দোষীদের শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড