• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবির নির্মাণাধীন হল থেকে পড়ে শ্রমিক আহত

  কুবি প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৮, ২১:৪২
শ্রমিক
আহত শ্রমিক (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের নির্মাণাধীন সম্প্রসারিত অংশের কাজ করার সময় চার তলা থেকে পড়ে গিয়ে এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

রবিবার (২ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে কাজ চলাকালীন অসাবধানতার কারণে চার তলার ছাদ থেকে নিচে পড়ে যান ওই শ্রমিক। প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের সম্প্রসারিত অংশের কাজ করছিলেন তিনি।

মাথায় গুরুতর আঘাত পেয়ে সেখানে জ্ঞান হারিয়ে ফেলেন ওই শ্রমিক। পরে সেখান থেকে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে আনা হলে কর্মরত চিকিৎসকগণ তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের কর্মকর্তা মো. আলী হাসান নেওয়াজ বলেন, 'আহত শ্রমিকের অবস্থা খুব গুরুতর। চারতলা থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছে সে। বর্তমানে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।'

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন দুঃখ প্রকাশ করে বলেন, 'বিষয়টি অত্যন্ত দুঃখজনক এবং আমি মাত্র শুনেছি। আহত শ্রমিককে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত ব্যবস্থা নেবে।'

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড