• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্তর্জাতিক টেলকো ওয়ারফেয়ারে প্রথম রানারআপ বুটেক্সের রফিকুল

  বুটেক্স প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৮, ০৮:১০
বুটেক্স
পুরস্কার বিতরণী অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

আন্তর্জাতিক টেলকো ওয়ারফেয়ার-২০১৮তে টেলিওয়ার (বেসিক) ক্যাটাগরিতে প্রথম রানারআপ হয়েছেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) মো. রফিকুল ইসলাম। তিনি বুটেক্সের ৪৩তম ব্যাচের টেক্সটাইল মেশিনারী ডিজাইন ও মেইনটেন্যান্স বিভাগের শিক্ষার্থী।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি টেলিকমিউনিকেশন ক্লাব আয়োজিত এই আন্তর্জাতিক প্রতিযোগিতাটি মোট ৮টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়। গেল ২৭ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত তিন দিনব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় ৮টি ক্যাটাগরির মধ্যে টেলিওয়ারসহ তিনটি ক্যাটাগরিতে দেশের সঙ্গে বিদেশের প্রতিযোগীরাও অংশগ্রহণ করার সুযোগ পায়।

প্রতিযোগিতা শেষে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) চ্যাম্পিয়ন ও রানারআপদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সলর ফখরুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রবি আজিয়াটা লিমিটেডের চিফ এক্সিকিউটিভ সানজিদ হোসাইনসহ অন্যান্যরা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড