• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুটেক্স ক্যারিয়ার ক্লাবের সভাপতি ফজলুর সাধারণ সম্পাদক ফাহাদ

  বুটেক্স প্রতিনিধি

২৬ নভেম্বর ২০১৮, ২২:৪০
কমিটি
বুটেক্স ক্যারিয়ার ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান শুভ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ফাহাদ হাসান। তারা উভয়ে বিশ্ববিদ্যালয়ের ৪০ তম ব্যাচের শিক্ষার্থী।

সোমবার (২৬ নভেম্বর) ক্লাবের মডারেটর ও বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ও ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক জনাব আরিফ ইকবাল স্বাক্ষর করে এ কমিটির অনুমোদন দেয়।

ক্যারিয়ার সম্পর্কিত সেমিনার এবং আত্ম উন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে এই ক্লাব। বিভিন্ন কর্মসূচি পালন করলেও মূলত জব ফেয়ারের আয়োজন করাই ক্যারিয়ার ক্লাবের মূল উদ্দেশ্য। এর মাধ্যমে বিদায়ী ব্যাচের সাথে বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানির সাথে পরিচয় ঘটে এবং তারা চাকরির ইন্টারভিউ দেওয়ার সুযোগ পায়।

নতুন কমিটিতে দায়িত্ব পাওয়ার পর সর্বপ্রথম কি কর্মসূচি গ্রহণ করবেন এ প্রশ্নের জবাবে 'দৈনিক অধিকার' কে ক্লাবের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান শুভ বলেন, 'শীতকালীন ছুটির পর আমরা জব ফেয়ার এর আয়োজন করবো। এতে অন্তত ১৫-২০ টি কোম্পানিকে আমন্ত্রণ জানাবো।

সভাপতির বক্তব্যের সাথে যুক্ত করে সাধারণ সম্পাদক ফাহাদ হাসান বলেন, যেকোনো ভার্সিটিতে জব ফেয়ারগুলো ক্যারিয়ার ক্লাবের মাধ্যমেই হয় এবং আমরা চেষ্টা করবো আমাদের ছোট ভাইদের ও বন্ধুরা যেন আকর্ষণীয় চাকরি প্রদানকারীদের সামনে নিজেদের প্রকাশ করতে পারে সে প্ল্যাটফর্ম তৈরি করে দিতে। এছাড়াও চাকরি প্রার্থীরা ও সাধারন ছাত্ররা যেন নিজেদের যোগাযোগের দক্ষতা এবং প্রেজেন্টেশন দক্ষতা বাড়াতে পারে তার প্রশিক্ষণও প্রদান করবো।

ক্লাব পরিচালনার জন্য আব্দুস সালাম কে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ফয়সাল চৌধুরী কে চিফ অব প্রোগ্রাম করে ক্লাবের অন্যান্য সক্রিয় সদস্যদেরবিভিন্ন পদে অধিষ্ঠিত করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড