• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তির সাক্ষাৎকার শুরু ৩ ডিসেম্বর

  জাককানইবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৮, ১১:১৮
জাককানইবি
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ‘এএল’, ‘এপি’, ‘বি’, ‘সি’ এবং ‘ডি’ ইউনিটের মেধাতালিকা হতে ভর্তি সাক্ষাৎকার আগামী ৩ ডিসেম্বর থেকে শুরু হয়ে শেষ হবে ৪ ডিসেম্বর। এছাড়া অপেক্ষমাণ তালিকা হতে ভর্তি সাক্ষাৎকারের সময় দেওয়া হয়েছে ১০ ও ১১ ডিসেম্বর।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর জানান, মেধাক্রমানুসারে শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে কাগজপত্র ও অন্যান্য বিষয় যাচাই-বাচাইয়ের পর ভর্তি করানো হবে। ‘এএল’, ‘এপি’, ‘বি’, ‘সি’ এবং ‘ডি’ ইউনিটের মেধাতালিকা হতে ভর্তি সাক্ষাৎকার ৩ ও ৪ ডিসেম্বর। অপেক্ষমাণ তালিকা হতে ভর্তি সাক্ষাৎকার ১০ ও ১১ ডিসেম্বর। কোটা তালিকা হতে ভর্তি সাক্ষাৎকার ‘এএল’, ‘এপি’ ও ‘বি’ ইউনিটের ১৭ ডিসেম্বর, ‘সি’ ইউনিটের ১৮ ডিসেম্বর এবং ‘ডি’ ইউনিটের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

ভর্তির জন্য প্রদেয় ফি ও আনুসাঙ্গিক মোট ব্যয় ‘বি’ ও ‘এপি’ ইউনিটের ক্ষেত্রে ১৫ হাজার ৫৪০ টাকা এবং ‘এএল’, ‘সি’ ও ‘ডি’ ইউনিটের ক্ষেত্রে ১৫ হাজার ২৯০ টাকা। ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (ক্লিক করুন) ভর্তির নির্দেশিকা থেকে জানা যাবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড