• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সুস্থতায় শাবি শাখা ছাত্রলীগের একাংশের দোয়া

  শাবি প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৮, ১৯:৩৭
দোয়া
ছাত্রলীগের একাংশের দোয়া মাহফিল (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের একাংশ।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে জোহর নামাজের পর হযরত শাহজালাল (রঃ) এর মাজার সংলগ্ন দরগাহ মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ আকন্দের উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর তাঁতীলীগের যুগ্ম-আহবায়ক ফয়জুন নূর জাকি, মহানগর ছাত্রলীগ নেতা রানা আহমেদ শিপলু, জুনেল আহমদ, শাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, ছাত্রলীগ নেতা নাঈম আহমেদ, শাওন, মৃত্যুন্জয় দেবনাথ, নোমান প্রমুখ।

উল্লেখ্য, মাহফিলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর দ্রুত সুস্থতা কামনা ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সুস্থতাও কামনা করে দোয়া করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড