• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর শিক্ষণ কুইজে পুরস্কার পেল রাজউকের ১০ শিক্ষার্থী

  অধিকার ডেস্ক

১৯ নভেম্বর ২০১৮, ০১:১৪
রাজউক
রাজউক উত্তরা মডেল কলেজ (ছবি : সংগৃহীত)

রাজধানী ঢাকাসহ দেশের ৬৭টি স্পটে শুরু হয়েছে আয়কর মেলা। মেলার ৬ষ্ঠ দিনে কলেজ শিক্ষার্থীদের নিয়ে 'কর শিক্ষণ ফোরাম' আয়োজিত কুইজ প্রতিযোগিতায় রাজউক উত্তরা মডেল কলেজের ১০ শিক্ষার্থীকে পুরস্কৃত করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

রবিবার (১৮ নভেম্বর) রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে ৯ম বারের মত অনুষ্ঠিত আয়কর মেলায় কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০ শিক্ষার্থীর হাতে পুরস্কার হিসেবে বই ও সনদ ও প্রাইজবন্ড তুলে দেন এনবিআর এর চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া।

নতুন প্রজন্মকে আদর্শ করদাতা হিসেবে গড়ে তুলতে এবং আয়কর সম্পর্কে সচেতন করতে সপ্তাহব্যাপী এই আয়োজনের ৬ষ্ঠ দিনে রাজউক উত্তরা মডেল কলেজের ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী সবাইকে সার্টিফিকেট প্রদান করা হয়। এ সময় সেখানে এনবিআরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও রাজউক উত্তরা মডেল কলেজকেও সনদপত্র প্রদান করা হয়।

উল্লেখ্য, এর আগে ঢাকা মেডিকেল কলেজ, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ এবং নটরডেম কলেজের ১০ শিক্ষার্থীকে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য পুরস্কৃত করা হয়। পাশাপাশি সব শিক্ষার্থী ও প্রতিষ্ঠানকে সনদপত্র প্রদান করা হয় হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড