• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির আনুষ্ঠানিক যাত্রা

  ইবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ২১:৫০
কমিটি
রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযুদ্ধের চেতনায় ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের নতুন সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

সততা, সাহসিকতা, অসাম্প্রদায়িকতা, প্রগতিশীলতা, ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে রবিবার (১৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের এক সাধারণ বৈঠকে ৭১ নিউজ টিভি ও দৈনিক অধিকার নিউজ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সালেহ শামীমকে সভাপতি ও দৈনিক আরশীনগর পত্রিকার প্রতিনিধি মাহফুজ আহমেদকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ১৪ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সহসভাপতি সাইফুল্লাহ আলম (সাপ্তাহিক ডাকুয়া), যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (ডেইলি প্রজন্ম ডট কম), সাংগঠনিক সম্পাদক এম. এইচ কবির (যমুনা নিউজ), দপ্তর সম্পাদক মুরতুজা হাসান (দৈনিক খবরপত্র), কোষাধ্যক্ষ সাব্বির আহমেদ (ঢাকার নিউজ ২৪ ডট কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিতম মজুমদার (দৈনিক ডোনেট) ও সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শাকিল আহমাদ (দৈনিক আলোকিত ভোর)।

কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন- তৌফিক আলম (আমাদের সকাল ২৪ ডট কম), তাসনিমুল ইসলাম (গ্রামীণ নিউজ ২৪ ডট কম), মোস্তাফিজ রাকিব (টাইমস অব বাংলাদেশ), মুরাদ খান (পজিটিভ বিডি নিউজ), মোয়াজ্জেম হোসেন (ডিবিডি নিউজ ২৪ ডট কম)।

কমিটি ঘোষণার পর সাংবাদিকরা মৃত্যুঞ্জয়ী মুজিবের পাদদেশে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সাংবাদিকদের নতুন সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্নমহল থেকে অভিনন্দন জানিয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড