• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবিতে ডিভিএম ২১ ব্যাচের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ

  সিকৃবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ১৮:১৫
বিতরন
কিটবক্স বিতরণ অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের সার্জারি এবং থেরিওজেনোলজি বিভাগের উদ্যোগে ২১তম ব্যাচের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ নভেম্বর) নতুন অনুষদীয় ভবনের ৪র্থ তলায় এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

বিশেষ অতিথি ছিলেন ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ড. এ.টি.এম মাহবুবে এলাহি। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মো. নাজিম উদ্দিন ও বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যানবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সার্জারি এবং থেরিওজেনোলজি বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আতিকুজ্জামন।

অনুষ্ঠানে বক্তারা কিট বক্সের প্রয়োজনীয়তা এবং এর ব্যবহার সম্পর্কে ছাত্রছাত্রীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। পরে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, 'বাংলাদেশের ভেটেরিনারি পেশায় সিকৃবি শিক্ষার্থীদের যে সুনাম রয়েছে তা যেন তারা ধরে রাখে এবং কিট বক্সের যথাযথ ব্যবহার করে'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড