• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবিপ্রবিতে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  পাবিপ্রবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ১৬:৫৫
ঘোষণা
ভর্তি পরীক্ষার ফল ঘোষণা করছেন উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী (ছবি : সংগৃহীত)

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রবিবার (১৮ নভেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট কমিটি অতিরিক্ত রেজিস্ট্রারের কাছে পরীক্ষার ফল হস্তান্তর করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী মহোদয়ের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার ফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিজস্ব ক্যাম্পাসসহ পাবনা শহরের ২৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর প্রতি আসনে গড়ে ৩৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ৯২০ টি আসনের বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছিল ৩৩ হাজার ২৬০ জন। পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৭১ দশমিক ৩৪ এবং পাশের হার ২৬ দশমিক ২৮।

গত ১৫ সেপ্টেম্বর থেকে অনলাইনে ভর্তির আবেদন শুরু হয়ে ১৫ অক্টোবর পর্যন্ত চলে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ৫টি অনুষদের অধীনে ৯২০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। ফলসহ ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (এখানে ক্লিক করুন) পাওয়া যাবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড