• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের আজীবন বহিষ্কারের দাবি নোবিপ্রবিসাসের

  নোবিপ্রবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ১৩:০৫
নোবিপ্রবি
নোবিপ্রবিসাস (ছবি : সম্পাদিত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দৈনিক যুগান্তর এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাব্বী হাসান সবুজের ওপর ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)। পাশাপাশি ঘটনার সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সংগঠনটির সকল সদস্যবৃন্দ।

শনিবার (১৭ নভেম্বর) এক বিবৃতিতে সভাপতি নাজমুস সাকিব সাদি ও সাধারণ সম্পাদক কামরুল হাসান শাকিম বলেন, বিভিন্ন গণমাধ্যম থেকে জানা যায় গেল শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রলীগ কর্মী এবং ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসান, একই বিভাগের একই সেশনের শিক্ষার্থী গোলাম মুরশিদ, পদার্থবিজ্ঞান বিভাগের আব্দুল্লাহ আল মামুন সাংবাদিক রাব্বী হাসানকে মারধর করেন।

তারা আরো বলেন, হামলাকারীদের তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে আজীবন বহিষ্কার এর জোর দাবি জানাচ্ছি। আমরা আশা করবো প্রশাসন এবং ছাত্রলীগ দ্রুততম সময়ের মধ্যে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করবেন। এছাড়াও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি দেশের প্রতিটি ক্যাম্পাসের সাংবাদিকদের সুরক্ষা ও স্বাধীনভাবে তাদের কার্যক্রম পরিচালনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন, রাজনৈতিক সংগঠন, সংশ্লিষ্ট গণমাধ্যম এবং সাংবাদিক নেতৃবৃন্দ সর্বোচ্চ সহযোগিতা ও গণতান্ত্রিক মানসিকতা পোষণ করবেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড