• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩য় প্রতিষ্ঠাবার্ষিকী

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিজেএসসি জাবি শাখার শিক্ষা উপকরণ বিতরণ

  জাবি প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৮, ২০:৫৭
শিশু
শিক্ষা উপকরণসহ সুবিধাবঞ্চিত শিশুরা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে বিজেএসসি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের সামনে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন 'তরী স্কুলে'র ৭২ জন শিশুকে খাতা, কলম, পেন্সিল, কাটার, রাবার প্রভৃতি শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

বিজেএসসি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. মাইনুদ্দিন মাইনুর সভাপতিত্বে শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন বিজেএসসি'র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল এবং বিজেএসসি কেন্দ্রীয় ও শাখা সংসদের নেতৃবৃন্দ।

শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হচ্ছে (ছবি : সংগৃহীত)

এ সময় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল বলেন, 'আজ থেকে তিন বছর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাত্রা শুরু করে বিজেএসসি। আমাদের এই সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এ সকল শিক্ষা উপকরণ বিতরণ করছি। এতে করে এ সকল সুবিধাবঞ্চিত দরিদ্র শিশুরা যদি একটু উপকৃত হয় সেটাই আমাদের স্বার্থকতা।'

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়, ইউল্যাব, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এবং মানারাত বিশ্ববিদ্যালয়ে বিজেএসসি'র শাখা সংসদ রয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড