• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে পঞ্চম ব্যাচের ব্যবসায়িক পরিকল্পনা বিষয়ক কর্মশালা শুরু

  বেরোবি প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৮, ১৪:৩১
কর্মশালা
ব্যবসায়িক পরিকল্পনা বিষয়ক কর্মশালা (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) নারী শিক্ষার্থীদের পঞ্চম ব্যাচের দুই দিনব্যাপী ব্যবসায়িক পরিকল্পনা বিষয়ক কর্মশালা শুরু হয়েছে। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে ব্র্যাক লার্নিং সেন্টার রংপুরে এই কর্মশালার উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে এই কর্মশালা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ অ্যান্ড জাস্টিস-এর ধারাবাহিকভাবে চলা কর্মশালায় আজ অংশগ্রহণ করছে নারী শিক্ষার্থীদের পঞ্চম ব্যাচ। দুই দিনব্যাপী এই কর্মশালা থেকে যে দক্ষতা শিক্ষার্থীরা অর্জন করবে তা সঠিকভাবে অনুশীলন করার এবং অন্য নারী শিক্ষার্থীদের এই বিষয়ে অনুপ্রাণিত করার আহ্বান জানান তিনি। পরে আয়োজক প্রতিষ্ঠানের প্রতিনিধি বর্গকে ধন্যবাদ জানান তিনি।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ অ্যান্ড জাস্টিস’র আয়োজনে এবং ইউএন ওমেন’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই কর্মশালার পরিচালনা করেন- প্রতিষ্ঠানটির উদ্যোক্তা বিশেষজ্ঞ পারভিন এস হুদা, সহপ্রশিক্ষক মোহসিনা আশরাফ এবং প্রতিষ্ঠানটির কর্মকর্তা সাকিব আলম।

এতে অংশ নেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রির্সাচ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটসহ ২১টি বিভাগ থেকে আবেদনকৃতদের মধ্য থেকে বাছাইকৃত নারী শিক্ষার্থীরা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড