• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি লতিফ হলের প্রাধ্যক্ষ একরাম হোসেনের যোগদান

  রাবি প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৮, ১৬:৩৯
রাবি
ফাইলে স্বাক্ষর করছেন, পাশে বিদায়ী প্রাধ্যক্ষ (ছবি : সংগৃহীত)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবাব আব্দুল লতিফ হলের ২৩তম প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. একরাম হোসেন। সোমবার (১২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে বিদায়ী প্রাধ্যক্ষ ড. বিপুল কুমার বিশ্বাসের কাছ থেকে তিনি তার দায়িত্বভার বুঝে নেন।

তাকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম. আব্দুস সোবহান নিজ ক্ষমতাবলে হলটির প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেন।

দায়িত্ব গ্রহণের সময় নবাগত প্রাধ্যক্ষ একরাম হোসেন হলের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে এবং আবাসিক শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাবেন বলে অঙ্গীকার করেন। এ বিষয়ে তিনি হলের আবাসিক শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, লতিফ হলের আবাসিক শিক্ষ, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ড. একরামের বাসা রাজশাহীর মোহনপুরে। তিনি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে ২০০২ সালে স্নাতক, ২০০৩ সালে স্নাতকোত্তর শেষ করেন। এরপর ২০১০ সালের জানুয়ারিতে তিনি বিভাগে প্রভাষক হিসাবে যোগদান করেন। ২০১৩ সালে সহকারী অধ্যাপক এবং ২০১৭ সালের জুন মাসে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন তিনি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড