• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় পবিপ্রবি’র সেকশন অফিসার আহাদের মৃত্যু, আহত দুই কর্মচারী

  পবিপ্রবি প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৮, ০৮:২৩
সেকশন অফিসার
সেকশন অফিসার মো. আহাদ আমিন খান (ছবি : সম্পাদিত)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের সেকশন অফিসার মো. আহাদ আমিন খান (রূপম) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, শনিবার (১০ নভেম্বর) বিকালে হলের দুই কর্মচারী মো. তাজুল ইসলাম ও সাইদুর রহমানকে সাথে নিয়ে ডাইনিং এর বাজার করতে মো. আহাদ আমিন খান বাবুগঞ্জ বাজারে যান। বাজার শেষে ব্যাটারি চালিত অটোতে করে ফেরার পথে খানপুরা-বাবুগঞ্জ সড়কে দ্রুতগামী ট্রাকের সাথে সংঘর্ষের শিকার হয়। সংঘর্ষে অটোর ড্রাইভার ঘটনাস্থলেই মারা যায় এবং বাকি যাত্রীদের মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। এ সময় কর্মরত চিকিৎসকরা মো. আহাদ আমিন খানকে মৃত ঘোষণা করেন। কর্মচারী দুই জন মোটামুটি সুস্থ বলে হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

সদা হাস্যোজ্জ্বল এবং ব্যক্তি জীবনে অনেক মিশুক ছিলেন মো. আহাদ আমিন খান। তার এই অস্বাভাবিক মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া বিরাজ করছে।

মো. আহাদ আমিনের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জনক। তিনি টাঙ্গাইলের সাদাত ইউনিভার্সিটি কলেজ থেকে রসায়নে স্নাতক এবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। বর্তমানে পবিপ্রবির বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের সেকশন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এর আগে সাসহা ডেনিমস লিমিটেডে সহকারী কেমিস্ট হিসেবে কিছুদিন কর্মরত ছিলেন।

মো. আহাদ আমিনের অকাল মৃত্যুতে পবিপ্রবি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. হারুনর রশীদ ও উপউপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও পৃথক শোকবার্তায় ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জানানো হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড