• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

'অভিযাত্রিক ব্লাড ব্যাংক' নোবিপ্রবি শাখার নতুন কমিটি

  নোবিপ্রবি প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৮, ২১:১৮
কমিটি
নবনির্বাচিত পরিচালক ও সহকারী পরিচালক (ছবি : সংগৃহীত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে 'অভিযাত্রিক ব্লাড ব্যাংক' নোবিপ্রবি শাখার ২০১৮-১৯ সেশনের কমিটি গঠন করা হয়েছে। এতে পরিচালক হিসেবে আব্দুর রহিম এবং সহকারী পরিচালক হিসেবে সাজন সরকারকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (৯ নভেম্বর) অভিযাত্রিক ব্লাড ব্যাংক নোয়াখালী জেলা কমিটি কর্তৃক আয়োজিত এক সভায় উক্ত কমিটি অনুমোদন করা হয়। নোয়াখালী জেলা শাখার পরিচালক তাসকিন মাহমুদ এর সভাপতিত্বে এবং সহকারী পরিচালক আরিফুর রহমান রিফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিজানুর রহমান বঙ্গ বিপ্লব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিযাত্রিক ব্লাড ব্যাংক এর কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা মামুন খান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কমিটির কার্যনির্বাহী সদস্য আবরার ফাহিম, মাহমুদুল হাসান আরিফ, নাজিম উদ্দিন, এস আহম্মেদ ফাহিম সহ নোয়াখালী জেলা অভিযাত্রিক ব্লাড ব্যাংক এর অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০১৭ সালে অভিযাত্রিক ব্লাড ব্যাংকের পদযাত্রা শুরু হলেও ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, বরিশাল, নোয়াখালী, ময়মনসিংহ, মুন্সিগঞ্জসহ বাংলাদেশের আটটি জেলা এবং বেশ কয়েকটি কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অভিযাত্রিক ব্লাড ব্যাংক এখন তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড