• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বশেমুরবিপ্রবিতে জালিয়াতির ডিভাইসসহ আটক ৩ জনের কারাদণ্ড

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ১৯:৪৭

আটক
কারাদণ্ডাদেশ প্রাপ্ত ৩ জন (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইসসহ পরীক্ষা দেওয়ায় ৩ জনকে কারাদণ্ড দিয়েছে। এদের মধ্যে ১ জন শিক্ষার্থীর ৭ দিনের ও জালিয়াত চক্রের ২ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

১ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত জালিয়াতি চক্রের সদস্যরা হলেন- অসিত চৌধুরী, মিঠুন বিশ্বাস এবং ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত পরীক্ষার্থী সুদিপ্ত বাড়ৈ।

প্রশাসন সূত্রে জানা যায়, পরীক্ষার হলে সুদিপ্ত বাড়ৈকে তল্লাশি করে ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যায় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী জালিয়াতি চক্রের অপর দুই সহযোগী অসিত চৌধুরী ও মিঠুন বিশ্বাসকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল এ কারাদণ্ডাদেশ দেন। 

শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত 'সি' এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত 'এইচ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ৭টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড