• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবি উপাচার্যের সাথে 'প্রাধিকার' টিমের সৌজন্য সাক্ষাৎ

  সিকৃবি প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৮, ২২:৪৮
সাক্ষাৎ
উপাচার্যের সাথে প্রাধিকার সদস্যদের সাক্ষাৎ (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রাহমান হাওলাদার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের প্রাণি অধিকার এবং জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক সংগঠন 'প্রাধিকার' এর ২০১৮-১৯ নির্বাহী কমিটি।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১১টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এর মাননীয় প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুণ্ডর উপস্থিতিতিতে প্রাধিকার এর ২৫ সদস্যের একটি টিম সিকৃবি উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করে। এ সময় প্রাধিকার এর পক্ষ থেকে উপাচার্য মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রাধিকার সভাপতি মো. আনিসুর রহমান ক্যাম্পাসের বিভিন্ন বিষয়ে উপাচার্য মহোদয়ের দৃষ্টিগোচর করার জন্য কথা বলেন। এর মধ্যে উল্লেখ্য ছিলো ক্যাম্পাসের দুইটি লেকের পারে যেন কোনো ময়লা আবর্জনা ফেলা না হয়, প্রয়োজন হলে নির্দিষ্ট সাইনবোর্ড এর ব্যবস্থা করে যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলা বন্ধের ব্যবস্থা নেওয়া এবং ক্যাম্পাসের নির্দিষ্ট জায়গায় স্থায়ী ডাস্টবিন রাখা হয়। উপাচার্য প্রাধিকারের সব কথা শুনার পর তাৎক্ষণিকভাবে যথাযথ কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং এ ব্যাপারে খুব দ্রুত উদ্যোগ গ্রহণের আশ্বাস দেন।

মাননীয় উপাচার্য প্রাধিকার টিমকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সব সময়ের মতো প্রাণি অধিকার এবং জীববৈচিত্র্য সংরক্ষণের জন্য কাজ করে যেতে বলেন।

উল্লেখ্য, ড. মো. মতিয়ার রহমান হাওলাদার গত ২৮ সেপ্টেম্বর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে দান করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড