• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিডিয়োগ্রাফি কনটেস্টে ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতলেন বশেমুরবিপ্রবির জায়েদ

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১২ মে ২০২৪, ১৮:২৫
ভিডিয়ো

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক আয়োজিত ভিডিয়োগ্রাফি কনটেস্টে জাতীয় পর্যায়ে বিজয়ী হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান জায়েদ।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর আয়োজনে বিউটিফুল বাংলাদেশ ভিডিয়ো কনটেস্ট ২০২৪ তে ন্যাচার & ল্যান্ডস্ক্যাপ ক্যাটাগরিতে ২য় স্থান এবং পিপল ,লাইফস্টাইল, ফুড ক্যাটাগরিতে ৬ষ্ঠ স্থান অধিকার করেন তিনি। পুরষ্কার হিসেবে প্রাইজমানি নগদ ৪০ হাজার টাকা এবং সার্টিফিকেট পান জায়েদ।

এ বিষয়ে মাহমুদুল হাসান জায়েদ বলেন "অনুভূতি আসলে বলে প্রকাশ করার মতো না। জাতীয় পর্যায়ে অ্যাওয়ার্ড পেয়েছি ভাবতেই খুব ভালো লাগা কাজ করছে। এই যাত্রার শুরুটা আসলে নিজের প্যাশন থেকেই। ছোটবেলা থেকেই ফটোগ্রাফি আর ভিডিয়োগ্রাফির প্রতি অন্যরকম ভালো লাগা কাজ করতো। সেই ভালো লাগা থেকেই সবকিছুর শুরু আর অনুপ্রেরণার কথা যদি বলতে যাই তাহলে প্রথমেই আমার বড় ভাইয়ের কথা বলতে হবে। আমার ভাইয়া পাশে ছিলো বলেই ফটোগ্রাফি প্যাশনটাকে এতদূর পর্যন্ত নিয়ে আসতে পেরেছি। তারপর যদি বলি তাহলে ভার্সিটির অন্যতম প্রাচীন সংগঠন বশেমুরবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির কথা বলতে হবে। ফটোগ্রাফিক সোসাইটির সাথে যুক্ত হবার পর সিনিয়রদের কাছ থেকে আমার কাজের প্রশংসাই অনুপ্রাণিত করতো আরও ভালো ভালো কাজ করতে।

এছাড়া আমার ডিপার্টমেন্টের সম্মানিত স্যার, ম্যামসহ আমার বন্ধু, সিনিয়র, জুনিয়র সবার অনুপ্রেরণাতেই আমার এতদূর আসা। ভবিষ্যতে এটাকে পেশা হিসেবে না নিলেও প্যাশন হিসেবেই সারাজীবন থাকবে।"

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড