• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির 

  কুবি প্রতিনিধি

১৩ মার্চ ২০২৪, ১২:৫১
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

শিক্ষকদের উপর হামলার বিচার না করা, পদোন্নতি না দেওয়া, গেস্ট হাউজ উন্মুক্ত না করা ও পদোন্নতির বৈষম্যের সমাধান না করার কারণে দুইদিন ক্লাস বর্জনের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

মঙ্গলবার (১২ মার্চ) শিক্ষক সমিতির জরুরি সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, গত ১৯ তারিখ উপাচার্য কার্যালয়ে শিক্ষকদের উপর যে হামলা করা হয়েছিল সেটার তদন্ত করে দৃশ্যমান কোন পদক্ষেপ না নেওয়া, যোগ্যতা থাকার পরেও ১ম ও ২য় গ্রেডের অধ্যাপকের পদোন্নতি না দেওয়া, শিক্ষকদের গেস্ট হাউজ এখনো উন্মুক্ত না করা ও শিক্ষকদের পদন্নোতির বৈষম্য দূর করার জন্য আমরা উপাচার্যের নিকট বারবার লিখিত দিলেও তিনি তা ভ্রুক্ষেপ করেননি। এসবের প্রতিবাদ জানিয়ে আমরা সকল শিক্ষকদের ঐক্যমতে আগামী দুইদিন ক্লাস বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। তবে পরীক্ষা চলমান থাকবে। এরপরও যদি শিক্ষকদের এই দাবিগুলোর সুরাহা না করা হয় তাহলে আমরা আগামী ১৯ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত আমাদের এই কর্মসূচি অব্যাহত রাখবো।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড