• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে শুরু হলো আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা

  ইউনুস রিয়াজ, গবি

২৩ জানুয়ারি ২০২৪, ১৬:৩০
গবি

ফলিত গণিত বিভাগ ও আইন বিভাগের ম্যাচ দিয়ে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) শুরু হয়েছে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা- ২০২৪। আগামী ৩১ জানুয়ারি এই প্রতিযোগিতার পর্দা নামবে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি ) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন উড্ডয়নের মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন। সকলের সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে অনুষ্ঠান শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো আবুল হোসেন বলেন, 'আমরা সবাই জানি গণ বিশ্ববিদ্যালয় বরাবরই খেলাধুলায় এগিয়ে। প্রতিবারই আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে আমাদের ছেলে-মেয়েরা বিজয়ী হয়ে এসেছে। তবে ক্রিকেটে আমাদের একটু দুর্বলতা আছে, আশাকরি আমরা সব দুর্বলতা কাটিয়ে সফলতার শিখরে উঠবো। খেলাধুলায় আমাদের যে ঐতিহ্য রয়েছে আমরা তা ধরে রাখবো'।

রেজিস্ট্রার কৃষিবিদ এস তাসাদ্দেক আহমেদ প্রতিযোগীদের উত্তরোত্তর সফলতা কামনা করে বলেন, 'আমাদের এই আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় সবার অংশগ্রহণ থাকবে। খেলায় হার-জিত থাকবে এটাই স্বাভাবিক। তবে কোনো রকম কোন্দল গ্রহনযোগ্য নয়'।

ক্রীড়া কমিটির সভাপতি মো. শাহ্ আলম বলেন, 'গণ বিশ্ববিদ্যালয় বিভিন্ন আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অনেক সুনাম অর্জন করেছে। সুনামের ধারা যেন অব্যাহত থাকে সেজন্য কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি'।

তিনি আরো বলেন, 'যখন যে বিভাগের খেলা হবে সে বিভাগের শিক্ষকরা যেন উপস্থিত থেকে খেলা উপভোগ করে। খেলায় যেন কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে'।

এ সময় আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, ডিন'স কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. জহিরুল ইসলাম খান, বিভিন্ন বিভাগের ডিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, এই প্রতিযোগিতায় ৫ টি অনুষদের মোট ১৭ টি বিভাগের ছেলে- মেয়েরা অংশগ্রহণ করবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড