• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতির পিতার মতো তোমারাও নিজেদের দেশসেবায় বিলিয়ে দেবে: ইবি উপাচার্য

  ইবি প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২৩, ১৮:৪২
ইবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, তোমরা এসেছ তৃষ্ণা নিয়ে, বেরিয়ে যাও তৃপ্ত হয়ে, বিলিয়ে দাও নিজেকে উজাড় করে। যাঁর নামে এ হলের নাম সেই পর্বতসম উচুঁ, ত্যাগের মহান আদর্শ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো তোমরা দেশ, জাতি ও মানবতার সেবায় নিজেদেরকে বিলিয়ে দিবে।

এতদিন পরিবার এবং রাষ্ট্র তোমাদের অনেক দিয়েছে। আগামীকাল থেকে শুরু তোমাদের ঋণ পরিশোধের পালা। তোমরা এমন হও যেন মানুষ তোমাদেরকে নিয়ে গর্ব করতে পারে।

গতকাল বৃহস্পতিবার রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সংবর্ধনা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ীদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে ২০১৫-২০১৬ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর শিক্ষার্থী এবং ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শিক্ষার্থীদের ক্রেস্ট ও রজনীগন্ধার স্টিক উপহার দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়। বিদায় সংবর্ধনা উপলক্ষে অনুষ্ঠানে ‘মুজিব সেনা স্মৃতিকথা’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সভাপতিত্বে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া বিশেষ অতিথি ছিলেন। এছাড়াও প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদসহ হলটির আবাসিক শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড