• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হলরুমে আটকে মারধর, দ্রুত বিচার না পেলে আত্মহত্যার হুমকি শিক্ষার্থীর

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

২১ নভেম্বর ২০২৩, ১৭:৩৯
বশেমুরবিপ্রবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ সাজ্জাদ হোসেনকে হলের রুমে আটকে মারধরের ঘটনার ১৬ দিনেও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ঐ শিক্ষার্থী। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২ টায় শেখ রাসেল হলের চত্বরে এ সংবাদ সম্মেলন করে ঐ শিক্ষার্থী।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, "আপনারা সবাই অবগত আছেন যে গত ৬ নভেম্বর শেখ রাসেল আবাসিক হলে ৩০৩ নং রুমে রনি মৃধার নেতৃত্ব ১০-১২ দ্বারা নির্মম নির্যাতনের শিকার হই। এই ঘটনায় তদন্ত কমিটি গঠিত হয়। তদন্ত কমিটির তিন কর্ম দিবসের পরে আরও ৭ কর্ম দিবস অতিবাহিত হয়েছে। অথচ বিচার তো দূরে থাক তদন্ত রিপোর্ট ও বিচারের অগ্রগতি কোন কিছুই এখন পর্যন্ত প্রকাশ করা হলো না।"

তিনি আরও বলেন, "অপরাধীরা এখনো ক্যাম্পাসে ঘোরাফেরা করছে । এমতাবস্থায় আমি শারিরীক ও মানসিকভাবে চরম বিপদগ্রস্ত অবস্থায় আছি। এই অবস্থায় আমি যদি আত্মহত্যা করি তার দায় প্রশাসনের উপর বর্তাবে।"

এই বিষয়ে তদন্ত কমিটির সভাপতি ড.হাসিবুর রহমান বলেন, "আমরা দ্রুত করার চেষ্টা করছি। আমাদের সংসার আছে, এই সব করার জন্য আমাদের কেও পয়সা দিচ্ছে না। একটা বিষয়ে তদন্ত করতে ১৫ দিন কেনো অনেক সময় এক মাস দুই মাস ছয় মাসও লাগতে পারে।"

এ বিষয়ে রেজিস্ট্রার মো: দলিলুর রহমান বলেন, "যেহেতু এটা একটা বড় ইস্যু তাই একটু সময় লাগছে। আমরা আশা করছি আজকে কালকের মধ্যেই তদন্ত কমিটি রিপোর্ট জমা দিবে।"

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড