• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশনেত্রী বাংলাদেশকে ৫০ বছর এগিয়ে নিয়েছে : বেনজীর আহমেদ 

  গবি প্রতিনিধি

০৩ অক্টোবর ২০২৩, ১৮:০২
বেনজীর আহমেদ 

দেশনেত্রী বাংলাদেশকে ৫০ বছর এগিয়ে নিয়েছে নাহলে আমরা ৫০ বছর পিছিয়ে যেতাম। আমাদের আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক বাংলাদেশ গড়ার কাজ করেছে আমাদের নেত্রী, এখন সময় হয়েছে স্মার্ট বাংলাদেশ গড়ার। ধামরাই স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব গণ বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় এমনটিই মন্তব্য করেছে ঢাকা ২০ আসনের এমপি ও সভাপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।

মঙ্গলবার (৪ অক্টোবর) সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ধামরাই উপজেলার শিক্ষার্থী রাশেদুল কবির রবিন এর সভাপতিত্বে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

উক্ত অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমরা ধামরাইয়ের উন্নয়নে অনেক কাজ করছি সবাইকে একত্রিত করে জনবল তৈরি করছি। সবাইকে এক ছাতার নিচে এনে ধর্ম,বর্ণ, দল নির্বিশেষে সবাইকে নিয়ে ধামরাইকে এগিয়ে নিতে কাজ করবো। আমি যতদিন আছি সুশৃঙ্খল উপজেলা তৈরিতে অবদান রেখে যাবো। আমাদের ছাত্রদের দেশপ্রেমে উদ্ভূদ হতে হবে এবং দেশের জন্য এগিয়ে আসতে হবে।

মনে রাখবে দেশ যখনই সামনে এগিয়ে যেতে চায় তখনই একটি স্বাধীনতা বিরোধী চক্র সক্রিয় হয়। এখনো এরা মাঠ ছেড়ে যায়নি। এরা আমাদের কোমল শিক্ষার্থীদের পথভ্রষ্ট করছে। আমাদের এই শিক্ষার্থীদের সতর্ক থাকতে হবে, কোনো ব্যক্তি যেন তার স্বার্থে তোমাদের ব্যবহার করতে না পারে।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, রেজিস্ট্রার কৃষিবিদ এস তাসাদ্দেক আহমেদ, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক মঞ্জুরুল কাদির, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বীরমুক্তিযোদ্ধা শ্রীমতি সন্ধ্যা রানী রায়, জাবির ছাত্র শিক্ষক কেন্দ্রের উপপরিচালক, জাবির সাবেক ভিপি এম.এ. জলিল, ও গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড